Wed. Apr 24th, 2024

‘ক্লিক’ ওয়েব ও টি টি প্লাটফর্মে আজ একটি চমকপ্রদ-রোমহর্ষক- ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘টাকি টেলস’ দেখতে পাবেন।

By Desk Team Jul 15, 2021

ওয়েব প্লাটফর্ম ক্লিকের তরফ থেকে আজ আসতে চলেছে আরেকটি চমকপ্রদ, রোমহর্ষক, ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘টাকি টেলস’। এই ওয়েব সিরিজটির ট্রেলার ইতিমধ্যে মুক্তি পেয়েছে। দর্শকদের মধ্যে এই ওয়েব সিরিজটি নিয়ে তুমুল প্রত্যাশা এবং আগ্রহ রয়েছে।
এই রোমহর্ষক ক্রাইম থ্রিলারটি পরিচালনা করেছেন সুব্রত গুহ রায়।
এই ওয়েব সিরিজটির মূল গল্পটি হলো :নেরুলি থানার সাব-ইন্সপেক্টর শুভঙ্কর বক্সি চরিত্রটিকে ঘিরে ওয়েব সিরিজটির সূত্রপাত। একদিন, তিনি হঠাৎ এক অজানা মহিলার থেকে একটি ফোন পান এবং জানতে পারেন যে ইছামতী নদীর তীরে একদল মেয়ে পাচার করা হচ্ছে। যে নদী ভারত ও বাংলাদেশের সীমান্তবর্তী এলাকা দিয়ে বয়ে যায়। তিনি এই নিপীড়িত নারীদের উদ্ধার করার জন্য শুভঙ্করের কাছে অনুরোধ করেন। প্রাথমিকভাবে তিনি এই ঘটনায় সাহায্য করতে অনিচ্ছুক ছিলেন। তবে শুভঙ্কর তার নিজের মত পরিবর্তন করে শেষ পর্যন্ত সেই মেয়েদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করেন।

‘টাকি টেলস’ ওয়েব সিরিজে ইন্সপেক্টর শুভঙ্কর বক্সী চরিত্রে অভিনয়রত শংকর চক্রবর্তী।


এর পরে, অজানা মেয়েটি তাকে ক্রমাগত এই জঘন্য ক্রিয়াকলাপগুলি সম্পর্কে অবহিত করতে থাকে। শুভঙ্কর ক্রমাগত নারী পাচারের এই অন্ধকার জগতের অনুসন্ধানে ঢুকে পড়েন। যেই জগতের যুযুধান গ্যাংলর্ড শঙ্কর এবং নরেন সুড্ডা।
পাচারকারীদের এই জঘন্য কার্যকলাপ কি থামাতে পারবেন শুভঙ্কর ? পারবেন সমস্যার সমাধান করতে, নোংরা রাজনৈতিক আর উপর মহলের আঁতাত উপেক্ষা করে? শেষ পর্যন্ত কি খুঁজে পাওয়া যাবে এই রহস্যময়ী মেয়েটিকে ?
দেখা যাবে রহস্যময়ী ইছামতি জুড়ে বয়ে চলা প্রেম, রাজনৈতিক দুর্নীতি, প্রতিহিংসা, দ্বন্দ্ব এবং বিশ্বাসঘাতকতার ইতিকথা ‘টাকি টেলস’ ওয়েবসিরিজ এ।

‘টাকি টেলস’ ওয়েব সিরিজের একটি দৃশ্যে অভিনয়রত সাগ্নিক চ্যাটার্জী (সিনিয়র) এবং সাগ্নিক চ্যাটার্জী (জুনিয়র)


এই ওয়েব সিরিজে শংকর চক্রবর্তী ইন্সপেক্টর সুব্রত বক্সীর চরিত্রায়ন করেছেন, সাগ্নিক চ্যাটার্জী (সিনিয়ার) শঙ্কর গ্যাংলর্ডের চরিত্রে , তরঙ্গ সরকার নরেন সুড্ডা- গ্যাংলর্ড, দিশা সমাজপতি জোনাকি নামক একটি রহস্যময় মেয়ের চরিত্রে, সাগ্নিক চ্যাটার্জী জুনিয়র বাবলুর চরিত্রে (শংকর গ্যাংগলর্ডের ডান হাত এবং জোনাকির প্রেমিক), উষসী রায় নীলার চরিত্রে (ইন্সপেক্টর শুভঙ্কর বক্সির মেয়ে), ভাস্কর দত্ত তারক সামন্তের চরিত্রে (সিভিক পুলিশ), অনির্বাণ ভট্টাচার্য জগদীশের চরিত্রে (স্থানীয় দুর্নীতিগ্রস্ত এমএলএ), পরিচালক সুব্রত গুহ রায় নিজেই অসীম দত্তের চরিত্রে (ওসি নেরুলি পুলিশ স্টেশন), নমিতা চক্রবর্তী বুলার চরিত্রে (শুভঙ্কর বক্সির স্ত্রী), আর্যা ব্যানার্জী আশালতার চরিত্রে অভিনয় করেছেন।

‘টাকি টেলস’ ওয়েব সিরিজে নীলার চরিত্রে অভিনয়রত অভিনেত্রী উষসী রায়।


এই ওয়েব সিরিজটির গল্প, টান টান সম্পাদনা ও টাইটেল মন্তাজ এর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন শুভ্র রায়। রোমহর্ষক সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সৌরভ ব্যানার্জী। চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন শক্তিধর বীর। সংগীত পরিচালনা করেছেন বিনিত রঞ্জন মৈত্র। সিরিজটির পোশাক পরিকল্পনা করেছেন নূপুর রায়।
আগামী ১৫ই জুলাই ‘ক্লিক’ ওয়েব ওটিটি প্লাটফর্মে ‘টাকি টেলস’ আপনারা দেখতে পাবেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *