Sat. May 25th, 2024

ফের ঢালিউডের ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনয় করবেন।

By Desk Team Jul 22, 2021

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ঢালিউডের ছবি ‘জখম’ এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।
বাংলাদেশ অন্যতম জনপ্রিয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার পক্ষ থেকে এই ছবিটির কথা জানানো হয়। ‘শাপলা মিডিয়া’র কর্ণধার সেলিম খান গত ১৫ই জুলাই বাংলাদেশের রাজধানী ঢাকার একটি পাঁচতলা রেস্তোরাঁয় সাংবাদিক বৈঠকের মধ্যে দিয়ে ‘সিনেবাজ’ নামক একটি ওয়েব ওটিটি অ্যাপ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি তার আগামী বেশ কয়েকটি ছবির কথা জানান। একই সঙ্গে এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে ‘জখম’ ছবিটির শুভ মহরতও অনুষ্ঠিত হয়।
‘জখম’ ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক জায়েদ খান, জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এবং টলিউডের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।
এই ছবিটি নিয়ে অভিনেতা জায়েদ খান খুবই উৎসাহী। এই প্রথম জায়েদ খানের বিপরীতে অভিনয় করবেন অপু বিশ্বাস। দুজনেই এই ছবিটি নিয়ে খুবই আগ্রহী। আশা করা যাচ্ছে এই নতুন জুটি বাংলাদেশের দর্শকের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠবে।
এই ছবিটিতে ঋতুপর্ণা সেনগুপ্ত জায়েদ খানের বড় বোনের চরিত্রে অভিনয় করবেন। এই ছবিটিতে তার চরিত্রটি যথেষ্টই গুরুত্বপূর্ণ।
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ১৯৯৭ সালে ‘স্বামী কেন আসামী’ ছবিটির মধ্যে দিয়ে ঢালিউডে ডেবিউ করেন। এই ছবিটির পরিচালক ছিলেন মনোয়ার হোসেন। ঢালিউডে ২০১৮ সালে অভিনেতা আলমগীর এর পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ ছবিতে শেষ তিনি অভিনয় করেছিলেন।
সবকিছু ঠিক থাকলে আগামী মাস থেকে এই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা আছে। তবে করোনা আবহে সবকিছু ঠিক থাকলে তবেই শুটিং শুরু হবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *