Wed. Apr 24th, 2024

ঊনলোকে মিসেস প্রহেলিকা…

By Desk Team Aug 1, 2021

সে কেমন লৌকিক ,ইহলৌকিক ,পরলৌকিক নাকি “ঊনলৌকিক”। ঊনলোক টা ঠিক কেমন ?কি কি ঘটে সেখানে ? সেখানে গেলে মানুষের ঠিক কি মনে হয় ?এই অনেক প্রশ্নই আমাদের মনে জাগবে, কিন্তু এর সঠিক কোনো উত্তরই ঠিক আমাদের জানা নেই ! আচ্ছা , ইহলোক আর ঊনলোক এর মধ্যে আসলে কি পার্থক্য ? এই সব প্রশ্নই দর্শকদের সামনে খাঁড়া করবে , একদম অন্যরকমের একটি টিভি সিরিজ “ঊনলৌকিক”। মূলধারার ছবি থেকে বেড়িয়ে এক অন্যরকম স্বাদের একটি টিভি সিরিজ উপভোগ করতে পারবে দর্শকরা।

রবিউল আলম রবি -এর পরিচালিত এই বাংলাদেশী টিভি সিরিজ টি একটি সাইকোলোজিক্যাল থ্রিলার বা সাইকোলোজিক্যাল ড্রামা -ও বলা কেটে পারে। সিরিজটিতে দেখা যাবে এক ভদ্রমহিলা তার সাথে ঘটে যাওয়া কিছু অদ্ভুত ঘটনার কথা বলতে এসেছেন একজন সাইকোলোজিস্ট -এর কাছে। কি কি বললেন তিনি? কি এমন ঘটছে ,বা ঘটেছে তার সাথে? সেটা পুরোটা জানতে হলে আপনাদের সম্পূর্ণ দেখতে হবে এই মনে প্রশ্ন জাগানো সিরিজটি। মানুষের মনের অবচেতনে চিন্তা, ভাবনা , মৃত্যু ,ক্রিমিনাল মাইন্ড সব কিছুরই যেন এক অপ্রকাশিত প্রকাশ ঘটবে এই সিরিজটিতে।

অভিনয়ে রয়েছে – চঞ্চল চৌধুরী , নুসরাত ইমরোজ তিশা ইত্যাদি। সালেহ সোবহান আনীম -এর প্রযোজিত এই সিরিজটিতে চলেছে হিউমান মাইন্ড -এর পরীক্ষা-নিরীক্ষা। মানুষের মস্তিষ্কে জমে থাকা কত রকমের ভাবনার গল্প শোনাবে এই টিভি সিরিজ। জীবনের একঘেয়েমি থেকে বেরিয়ে এসে নতুন করে মন আর মাথাকে প্রশ্ন করতে শেখাবে এই সিরিজটি। সত্য-মিথ্যার বেড়াজালে আবদ্ধ মানুষের জীবন। সেই জীবনকে নিয়ে প্রশ্ন করা শিখতে হলে আপনাদের অবশ্যই দেখতে হবে এই টিভি সিরিজটি।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *