Sun. May 19th, 2024

যশ-মধুমিতা অভিনীত ‘ও মন রে’ মিষ্টি প্রেমের হৃদয় ভাঙার যন্ত্রণা….💔💔💔💔

By Desk Team Aug 15, 2021

“অবুঝ এ মন
বোঝেনা বারণ
করে উচাটন সারাক্ষন
বিনিময়ে তোকে চাওয়া
ফিরে পাওয়ার আবেদন
মন বোঝেনা মন শোনে না
কারে বলি এ মনের কথা,
মন বোঝেনা মন সহে না
কারে বলি এ ব্যাকুলতা
ও মন রে এ ন রে
ও মন রে এ এ মন রে”
হার্টথ্রব জুটি যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার অভিনীত সোলো মিউজিক ভিডিও ‘ও মন রে’ আজ মুক্তি পেয়েছে।


এই মিউজিক ভিডিও তথা গানটি নিয়ে যশ এবং মধুমিতার ফ্যানদের মধ্যে তুমুল আগ্রহ এবং উত্তেজনা ছিল। এই জুটি বাংলা টেলিভিশন জগতে এক ইতিহাস সৃষ্টি করেছিল। প্রতিটি টেলিভিশন প্রেমী মানুষের ঘরে ঘরে তাঁরা অত্যন্ত জনপ্রিয় ছিল। আবাল-বৃদ্ধ-বনিতা প্রত্যেকেই তাদের অভিনয় অসম্ভব ভালোবাসতো


টেলিভিশন জগতে যশ-মধুমিতা জুটির জনপ্রিয়তা একেবারে শীর্ষে ছিল এবং তাদের জনপ্রিয়তা এখনও অবিকল একই রয়ে গেছে। সিনে প্রেমীরা অনেক বছর ধরেই অপেক্ষা করছেন এই জুটিকে রুপোলি পর্দায় দেখবার জন্য। ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা কারণেই ‘বোঝেনা সে বোঝেনা’ মেগা সিরিয়াল টির এত সাফল্যের পরেও তাদেরকে আর একসাথে দেখা যায়নি। এই জুটি তাদের অতীতের তিক্ততা ভুলে আবার একসাথে এই মিউজিক ভিডিওটিতে কাজ করছেন।


বোঝেনা সে বোঝেনা মেগা সিরিয়ালটি শেষ হয়ে যাবার পর থেকে এ জুটিকে এর আগে কখনো একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। এই নিয়ে তাদের অনুগামী এবং ফ্যানেদের মধ্যে প্রচণ্ড আক্ষেপ ছিল। তাঁরা চেয়েছিল এই জুটিকে রুপোলি পর্দায় ফিরে পেতে।
বহু বছর প্রতীক্ষার পর এই জুটিকে আমরা ফিরে পেলাম ‘ও মন রে’ এই মিউজিক ভিডিওটিতে।


প্রথমে আসি অভিনয়ের কথায়। নতুন করে কিছু বলার নেই তাও বলছি যশ-মধুমিতা জুটি যখনই আসে তখনই একটা ম্যাজিক সৃষ্টি হয়। এই মিউজিক ভিডিওটিতে যশ এবং মধুমিতা সাবলীল অভিনয় করেছেন তাঁর যশ মধুমিতা অনুরাগীদের হৃদয় বিগলিত করে দেবে। তাদের এতদিনের আক্ষেপ খুব সুন্দর ভাবে তাঁরা পূরণ করে দিয়েছে তাদের অভিনয়ের মধ্যে দিয়ে। প্রত্যেকটি দৃশ্যের যশ মধুমিতার যে এত নিখুঁত অভিনয় করেছেন তার দর্শকদের সকল অভিমান এবং আক্ষেপ একেবারে সুন্দর ভাবে পূরণ করে দিয়েছে। তাদের অভিনয়ের কোন ত্রুটি এখানে আপনারা দেখতে পাবেন না। অসম্ভব সুন্দর অভিনয় করেছে এই জুটি। এই জুটি অভিনয়ের মধ্য দিয়ে যে ম্যাজিক সৃষ্টি করে, এই মিউজিক ভিডিওটি দেখার পর এই জুটিকে রুপোলি পর্দায় ফিরিয়ে আনার আবেদনটা আরো জোরালো হয়ে উঠবে। যশ-মধুমিতা মানে এককথায় ম্যাজিক।


বাংলাদেশের জনপ্রিয় গায়ক তানভীর ইভান এই গানটি গেয়েছেন এবং এই গানের কথাগুলো লিখেছেন। তাঁর গলায় এই গানটি আরো জীবন্ত হয়ে উঠেছে। যশ এবং মধুমিতার অভিনয়ের সঙ্গে এই গানের মিশ্রণ একেবারে আপনাকে মাতোয়ারা করে তুলবে। তানভীর ইভান অত্যন্ত সুন্দরভাবে গানটি গেয়েছেন যা শুনে আপনি সেই যন্ত্রণা অনুভব করতে পারবেন। পরবর্তীতে টলিউডে তিনি যে আরও গান গাইছেন তা বলার অপেক্ষা রাখে না।বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে তানভীর ইভান একজন সফল গায়ক।

তার গাওয়া ‘অভিমান’ এবং ‘অভিযোগ’ বাংলাদেশে খুবই জনপ্রিয় গান। এছাড়াও তানভীর ইভানের গাওয়া ‘ছেড়ে যেও না’, ‘যন্ত্রণা’, ‘অজানায়’ গানগুলি ও খুবই জনপ্রিয় । এবছর ঈদে র নাটক ‘আপন’এ তার গাওয়া ‘বাবা তুমি আমার’ গানটি দর্শকদের বিপুল ভালোবাসা এবং প্রশংসা অর্জন করে।
সুরকার হিসেবে পিরান খান বাংলাদেশে খুবই জনপ্রিয়। তার কাজের অগণিত ভক্ত এপার এবং ওপার বাংলায় রয়েছে। সংগীতপরিচালক পিরান খান খুব সুন্দর সংগীত পরিচালনা করেছেন এই গানটির। বাংলাদেশের অসংখ্য হিট হিট গান তার ঝুলি থেকে বের হয়েছে। এই গানটিতে অসাধারণ সঙ্গীত পরিচালনা করেছেন।


এই মিউজিক ভিডিওটি লেন্স বন্দী করেছেন সৌমিক হালদার। সৌমিক হালদার এর কাজ নিয়ে নতুন কিছু বলার নেই। তিনি প্রত্যেকটি কাজ এত সুন্দর ভাবে দক্ষতার সাথে করেন যে প্রতিটি মুহূর্ত আবেগের সঙ্গে মিশে আরও জীবন্ত দীপ্তিময় হয়ে ওঠে
কোরিওগ্রাফার পরিচালক বাবা যাদবেরও প্রশংসা প্রাপ্য। তিনি এত সুন্দর ভাবে এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এবং ছোট ছোট ইমোশনগুলো কে যেভাবে সকলের সামনে তুলে ধরেছেন তা সত্যিই প্রশংসার যোগ্য। তিনি খুব সুন্দর ভাবে ছোট ছোট আবেগ গুলি কে নিয়ে এত সুন্দর ভালোবাসার মুহূর্ত এবং হৃদয় ভাঙ্গার বেদনা ফুটিয়ে তুলেছেন সমান আঙ্গিকে


সবশেষে এটুকু বলে রাখি এই সোলো মিউজিক ভিডিওটির পার্ট টু ও আসবে…. যা যশ মধুমিতার ফ্যান তথা অনুরাগীদের জন্য একটা দারুণ সুখবর।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *