Tue. May 28th, 2024

মুক্তি পেয়েছে জি বাংলা সারেগামাপা খ্যাত রক্তিম চৌধুরীর প্রথম সোলো ভিডিও মিউজিক অ্যালবাম ‘সামিয়ানা’।

By Desk Team Jun 24, 2021

মুক্তি পেয়েছে জি বাংলা সারেগামাপা খ্যাত রক্তিম চৌধুরীর প্রথম সোলো ভিডিও মিউজিক অ্যালবাম ‘সামিয়ানা’। ‘কে এস এস মিউজিক’ ইউটিউব চ্যানেলে আজ এই সোলো মিউজিক অ্যালবামটি প্রকাশিত হয়। ‘কে এস এস প্রোডাকশন এন্ড এন্টারটেনমেন্ট’ এই সোলো মিউজিক ভিডিওটি প্রযোজনা করেন।

রক্তিম চৌধুরী এই গানটি অত্যন্ত দক্ষতার সঙ্গে গেয়েছেন। তার গলায় এই গানটি সত্যিই শুনতে অসাধারণ লাগছে।
তবে গানটির ক্ষেত্রে গীতিকার সুরকার জুটি পিয়া এবং প্রান্তিক চক্রবর্তী অসাধারণ কাজ করেছেন। এই গানটির কথা এবং সুর খুবই একটা ফ্রেশ ফিল শ্রোতা এবং দর্শকদের উপহার দেবে। এই গানটির মিউজিক খুব সুন্দর একটা বাঁধন গানটিতে সৃষ্টি করে এবং গানটিকে অনন্য করে তোলে।
এই মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন গায়ক রক্তিম চৌধুরী এবং গার্গী কুন্ডু। দুজনের অভিনয়ই খুব সুন্দর। অভিনেত্রী গার্গী কুন্ডুর অভিনয় দর্শকদের মনে অবশ্যই জায়গা করে নেবে।
এই গানটি একটি মিষ্টি প্রেমের গান। এই গানটির মধ্যে দিয়ে আমাদের বার্তা দেওয়া হয় যে ভালোবাসার স্মৃতি কখনো ঝাপসা হয়ে যায় না মানুষ কখনোই তার ভালোবাসার স্মৃতি ভুলে যায় না এবং ভালোবাসা কখনো খুব সহজে হারিয়ে যায় না।
এই গানটির মিউজিক অ্যারেঞ্জমেন্ট এবং মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন গৌরব গুপ্ত। গৌরব গুপ্ত এডিটিং এবং পোস্ট প্রোডাকশনের দায়িত্বও সামলেছেন।এই মিউজিক ভিডিওটির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শিবম পাল। মিউজিক ভিডিওটির মেকাপের দায়িত্ব সামলেছেন প্রিয়াঙ্কা এবং প্রজ্ঞা বড়াল।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *